kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


মালিক-চালক সমিতির দ্বন্দ্ব

দাউদকান্দিতে সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ১৭:৪১



দাউদকান্দিতে সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ

কুমিল্লার দাউদকান্দি উপজেলার পেন্নাই-মতলব-বাবুরহাট সড়কে মালিক ও চালক সমিতির দ্বন্দ্বের কারণে  আজ রবিবার সকাল থেকে সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ করে দিয়েছে চালকরা। এতে দুর্ভোগে পড়েছেন স্থানীয় যাত্রীরা।

সড়কে সিরিয়াল না মেনে গাড়ি চলায় লাইনম্যান ও চালকদের দ্বন্দ্বের কারণে আজ রবিবার ভোর থেকে চালকরা সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ করে দেয়।

মালিক, চালক সমিতি ও যাত্রীরা জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসস্ট্যান্ডে সিরিয়াল না মেনে গাড়ি চালানোর কারণে গত শনিবার উপজেলার গৌরীপুর বাসষ্ট্যান্ডে জীবন মিয়া ও রহুল আমিন নামের দুই অটোরিকশা চালকের সঙ্গে লাইনম্যান রাসেলের বিরোধ সৃষ্টি হয়। এ জের ধরে গৌরীপুর মালিক সমিতি ও নৈয়ার বাজার সমিতির মধ্যে হাতাহাতি হয়। এ জের ধরে চালক সমিতি আজ রবিবার সকাল থেকে এ রুটে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে।

দাউদকান্দি নৈয়ারবাজারে চালক সমিতির সভাপতি মিন্টু শহিদ বলেন, গৌরপুর বাসস্ট্যান্ডে আমাদের দক্ষিণ এলাকার গাড়ি গুলো গেলে নিরীহ চালকদের বিভিন্ন ভাবে হয়রানি করে। এ কারণে চালকরা গাড়ি চলাচল বন্ধ করে দেয়।  

গৌরীপুর বাসস্ট্যান্ডের মালিক সমিতি নেতা শেখ মজিব বলেন, লাইনম্যানের সাথে চালকদের যা ঘটেছে তা পুলিশের হস্তেক্ষেপে মিমাংশা করা হয়েছে।

এ ব্যাপারে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু সালাম মিয়া বলেন, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে উপজেলার গৌরীপুর সিএনজি ষ্ট্যান্ডের পরিবহন নেতা মোঃ শেখ মজিব বিষয়টি জানিয়েছেন। এ সমস্যার দ্রুত সমাধানে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন।


মন্তব্য