kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


সংবাদ সম্মেলনে অভিযোগ

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে অপপ্রচার

লক্ষ্মীপুর প্রতিনিধি লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ১৫:৩৩



লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে অপপ্রচার

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা নূর নবী চৌধুরী ও তার ছেলে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নুর নবী চৌধুরীর অভিযোগ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে অবস্থান ন্ওয়ায় স্থানীয় খসরু নোমান রতনসহ একটি পক্ষ তাদের বিরুদ্ধে গণমাধ্যমে মিথ্যা তথ্য সরবরাহ করছে।

রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ব্যক্তিগত কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

লিখিত বক্তব্যে তিনি জানান, গত ১৩ অক্টোবর স্থানীয় খসরু নোমান রতন ঢাকায় গণমাধ্যমকর্মীদের কাছে তিনি ও তার ছেলে চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য সরবরাহ করে। এ নিয়ে কয়েকটি প্রিন্ট ও অনলাইন পত্রিকায় তাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়। এতে সামাজিক ও রাজনৈতিকভাবে তাদের সম্মানহানি ঘটে। প্রকৃতপক্ষে তিনি জেলা আওয়ামী লীগের দুইবারের সাংগঠনিক সম্পাদক ও তার ছেলে চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জেলা ছাত্রলীগের সভাপতি। তিনি ও পরিবারের সদস্যরা দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার কাজল কান্তি দাস, সাংগঠনিক কমান্ডার মো. সিরাজুল্লাহ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সম্পাদক রাসেল মাহমুদ মান্না ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমূখ।


মন্তব্য