kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজশাহীতে গরুর হাটে প্রকাশ্যে ভুটভুটি চালককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৬ অক্টোবর, ২০১৬ ১৫:২৬



রাজশাহীতে গরুর হাটে প্রকাশ্যে ভুটভুটি চালককে পিটিয়ে হত্যা

রাজশাহীর সিটি বাইপাস গরুর হাটে এক ভুটভুটি চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। জনসমক্ষে ওই ভুটভুটি চালককে পিটিয়ে হত্যা করে হাটের এক লাইনম্যান (শ্রমিক)।

পরে তাকে হাটের গরু বিক্রেতা ও ব্যবসায়ীরা ধরে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১টার দিকে।

এ ঘটনায় নিহত ব্যক্তি হলেন তমিজ উদ্দিন বিশু (৪৫)। তার বাড়ি রাজশাহীর পবা উপজেলার দারুশা ইউনিয়নের মধুপুর গ্রামে। আটককৃত হাটের লাইম্যানের নাম মতি দাশ (৪০)। তিনি নগরীর মথুরডাঙ্গা এলাকার কফিল দাশের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর পৌনে ১টার দিকে নগরীর সিটি হাটের মধ্যে (গরুর হাট) এলাকায় তিনটি গরুসহ ভুটভুটি নিয়ে প্রবেশ করেন বিশু। গরু নামিয়ে দিয়ে ভুটভুটি হাট থেকে বের করতে দেরি হওয়ায় তার ওপর ক্ষিপ্ত হন হাটের লাইনম্যান মতি দাস। এ নিয়ে কথাকাটাটির একপর্যায়ে বিশুকে বাঁশ দিয়ে পেটাতে থাকেন মতি। এতে মাটিতে লুটিয়ে পড়েন বিশু। কিন্তু তারপরও তাকে পেটানো হচ্ছিল। পরে হাটের গরু ব্যবসায়ী ও বিক্রেতারা এগিয়ে এসে বিশুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। তবে কিছুদূর যেতেই তিনি মারা যান। এ ঘটনার পর হাটের ব্যবসায়ী ও গরু বিক্রেতারা মতি দাশকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে নগরীর নগরীর শাহমখদুম থানার ওসি জিল্লুর রহমান বলেন, আটক হাটের লাইনম্যান মতি দাশকে থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মন্তব্য