kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যাচেষ্টা

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ১৫:০০



যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যাচেষ্টা

রাজশাহীর হেতেম খাঁ কলাবাগান এলাকায় যৌতুকের দাবিতে স্ত্রী সাথী বেগমকে (৩০) গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে পাষণ্ড স্বামী হাসিবুর রহমান। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসীরা জানান, সকালে সাথী বেগমের চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, ঘটনার পর থেকে পলাতক রয়েছেন সাথী বেগমের স্বামী হাসিবুর রহমান।

পারিবারের বরাত দিয়ে রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি শাহাদাত হোসেন জানান, বিয়ের পর থেকেই হাসিবুর যৌতুকের দাবিতে তার স্ত্রীর ওপর নির্যাতন চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় রবিবার সকালে হাসিবুর নিজ কক্ষে ধারালো ছুরি দিয়ে স্ত্রী সাথীকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন। এরই মধ্যে হাসিবুর তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে গলায় এবং মুখে আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা সাথীকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে হাসিবুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি। রামেক হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডা. সুব্রত কুমার জানান, ছুরির আঘাতে সাথীর গলায় জখমের সৃষ্টি হয়েছে। শ্বাসনালী কেটে গেলে তাকে বাঁচানো যেত না। তার অবস্থা গুরুতর। তাকে বর্তমানে আইসিইউতে রাখা হয়েছে।

 


মন্তব্য