kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজশাহীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৬ অক্টোবর, ২০১৬ ১৩:২৯



রাজশাহীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা

রাজশাহী নগরীর হেতেম খাঁ লিচু বাগান এলাকায় যৌতুকের দাবিতে স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে এক ব্যক্তি। ঘটনাটি ঘটে রবিবার সকাল সাড়ে নয়টার দিকে।

পরে গুরুতর অবস্থায় সাথী বেগম (৩০) নামের ওই নারীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন সাথী বেগমের স্বামী হাসিবুর রহমান।

  পারিবারিক সূত্র জানায়, বিয়ের পর থেকেই নগরীর হেতেম খাঁ লিচু বাগান এলাকার হাসিবুর রহমান যৌতুকের দাবিতে তার স্ত্রীর ওপর নির্যাতন চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় রবিবার সকাল সাড়ে নয়টার দিকে  হাসিবুর নিজ শয়নকক্ষে ধারালো চাকু দিয়ে স্ত্রী সাথী বেগমকে জবাই করে হত্যার চেষ্টা চালাতে থাকে। এসময় স্ত্রী সাথী বেগম আত্মচিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসেন। এরই মধ্যে হাসিবুর তার স্ত্রীকে ধারালো চাকু দিয়ে গলায় এবং মুখে আঘাত করে। তবে দ্রুত আশে-পাশের লোকজন এসে পড়ায় স্ত্রীকে ফেলে পালিয়ে যায় সে। পরে স্থানীয়রা এসে সাথী বেগমকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন।
 
 এদিকে রামেক হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডের সহকারী রেজস্ট্রিার ডা: সূব্রত কুমার  জানান, ‘ধারালো চাকুর আাঘাতে সাথীর গলায় গভীর জখমের সৃষ্টি হয়েছে। তবে শ্বাসনালীটি অল্পের জন্য কেটে যায়নি। শ্বাসনালী কেটে গেলে তাকে বাঁচানো যেত না। তার অবস্থা গুরুতর। ’


মন্তব্য