kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


'নওগাঁয় উদ্ধারকৃত কঙ্কাল অপহৃত স্কুলছাত্রের'

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ১১:৫৩



'নওগাঁয় উদ্ধারকৃত কঙ্কাল অপহৃত স্কুলছাত্রের'

নওগাঁর ধামইরহাটে কঙ্কাল উদ্ধার করা হয়েছে, যা ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া সাখাওয়াত হোসেন নামের এক স্কুলছাত্রের বলে দাবি করেছে তার বাবা। আজ রবিবার সকালে উপজেলার আলতাদিঘীর কাছে শালবন থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।


 
স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে ছোট মোল্লাপাড়া গ্রামের কাছে রাস্তাসংলগ্ন শালবনের ভেতর থেকে ১টি মাথার খুলি, মেরুদণ্ড ও শরীরের কিছু হাড়সহ পায়ের জুতা এবং পরিত্যক্ত পোশাক উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে অপহৃত সাখাওয়াতের বাবা এসব পোশাক দেখে নিশ্চিত করেন যে, এটিই তার ছেলে। ধামইরহাট থানার ওসি সিকদার মশিউর রহমান বলেছেন, ডিএনএ পরীক্ষা ছাড়া এ ব্যাপারে আমরা শতভাগ নিশ্চিত নই। কঙ্কালের পরীক্ষা শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
উল্লেখ্য, গত ৮ অক্টোবর সকালে হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্র সাখাওয়াত হোসেনকে (১১) একই গ্রামের আবু মোতালেব (বুলবুল) এর ছেলে রবিউল ইসলাম ওরফে অন্তর (১৫) বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করা হয়। পরে অপহৃতের বাবা বাদী হয়ে ১১ অক্টোবর চারজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে অপহরণকারী অন্তর ও তার বাবা আবু মোতালেব বুলবুলকে গ্রেপ্তার করে কোর্ট হাজতে পাঠায়।

 


মন্তব্য