kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


কল্যাণপুরে নিহত জঙ্গির ‘নিখোঁজ’ চাচাতো ভাই গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ২৩:৪৮



কল্যাণপুরে নিহত জঙ্গির ‘নিখোঁজ’ চাচাতো ভাই গ্রেপ্তার

ঢাকার কল্যাণপুরে জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত জোবায়েরের ‘নিখোঁজ’ চাচাতো ভাই মোহাম্মদ আলী ওরফে বাহাদুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সুধারাম থানা পুলিশ বাহাদুরকে গ্রেপ্তার করলেও আজ শনিবার জিজ্ঞাসাবাদের জন্য তাকে ঢাকার কাউন্টার টেররিজম ইউনিটে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, গত ২৬ জুলাই ঢাকার কল্যাণপুরে জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত হয় নোয়াখালী সদরের পশ্চিম মাইজদী গ্রামের জোবায়ের হোসেন। তখনই তার চাচাতো ভাই জামায়াত নেতা বাহদুরের নিখোঁজ থাকার বিষয়টি আলোচনায় আসে। বাহাদুরের বিরুদ্ধে একটি হত্যাসহ চারটি মামলা রয়েছে।

এ ব্যাপারে সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের মাইজদী বাজারের পুলিশ লাইনস সড়ক থেকে শুক্রবার মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। অধিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে শনিবার সকালে ঢাকার কাউন্টার টেররিজম ইউনিটে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১ জুলাই ঢাকার গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার পর জোবায়েরের ‘নিখোঁজ’ থাকার কথা উল্লেখ করে তার বাবা আবদুল কাইয়ুম সুধারাম থানায় জিডি করেন। ১২ জুলাই করা ওই জিডিতে উল্লেখ করা হয় ২৫ মে রাত থেকে জোবায়ের নিখোঁজ রয়েছে। এর দু’দিন পর জোবায়েরের চাচাতো ভাই মোহাম্মদ আলী ওরফে বাহাদুর ‘নিখোঁজ’ রয়েছে উল্লেখ করে থানায় জিডি করেন তার স্ত্রী শাহিদা আক্তার।


মন্তব্য