kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


তানোরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ কর্মী নিহত

তানোর প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৬ ২০:৪২



তানোরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ কর্মী নিহত

রাজশাহীর তানোরে স্থানীয় এমপির প্রোগাম শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ওসমান গণি (২৮) নামে এক যুবলীগকর্মী নিহত হয়েছেন। আজ শনিবার বেলা ১২টার দিকে উপজেলার কাশিম বাজার কোল্ড স্টোরের সামনে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত ওসমান উপজেলার ভদ্রখন্ড গ্রামের মৃত আব্দুস সামাদ মন্ডলের ছেলে।

জানা যায়, আজ শনিবার সকালে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর একটি অনুষ্ঠান ছিল। এই অনুষ্ঠানে যোগদান শেষে নিজস্ব মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন যুবলীগ কর্মী ওসমান গণি। পথে উপজেলার কাশিমবাজার আমান কোল্ড স্টোরের সামনে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলচালক ওসমান ও বাই সাইকেলচালক উপজেলার সিধাইড় গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোসলেস উদ্দিন (৩৮) উভয়ই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে তানোর স্বাস্থ্য কেন্দ্রে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। তবে দুপুর ১টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওসমান গণিকে মৃত ঘোষণা করেন।

ওসমান গণির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মির্জা আব্দুস সালাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।


মন্তব্য