kalerkantho


মঠবাড়িয়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৫ অক্টোবর, ২০১৬ ১৯:৪৩



মঠবাড়িয়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় শারমিন আক্তার মুন্নি (১৯) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে পৌরসভার টিএন্ডটি মহল্লার সিকদার ভিলা থেকে ওই কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়। তবে কি কারণে তার এ অপমৃত্যু হয়েছে এ ব্যাপারে পুলিশ ও পরিবারের স্বজনরা কেউ নিশ্চিত করতে পারেনি।

নিহত শারমিন উপজেলার আঙ্গুলকাটা গ্রামের সৌদি প্রবাসী শাহাদাৎ হোসেন স্বপন খানের মেয়ে। সে মহিউদ্দিন আহমেদ মহিলা কলেজে লেখাপড়া করছিল।  

স্থানীয়দের সূত্রে জানা গেছে , সৌদি প্রবাসী শাহাদাৎ হোসেন স্বপন খান মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোড এলাকার সিকদার ভিলার ২য় তলায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন।  

নিহতের পরিবারের স্বজনরা জানান, শারমিনের সম্প্রতি বিয়ে হয়। বিয়ের পর স্বামী ইমনের সাথে বনিবনা না হওয়ায় সম্প্রতি তাদের মধ্যে বিয়ে বিচ্ছদ ঘটে। গতকাল শুক্রবার রাতে শারমিন বাসার রুমের দরজা বন্ধ করে ঘুমাতে যায়। আজ শনিবার সকালে দরজা বন্ধ দেখে স্বজনরা তাকে ডাকাডাকি করলে কোন সাড়া না মেলায় দরজা ভেঙ্গে তার লাশ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে পরিবারের স্বজনরা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল হতে নিহত সারমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নিহত কলেজছাত্রীর লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


মন্তব্য