kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত ২০

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি    

১৫ অক্টোবর, ২০১৬ ১৮:২৫



আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত ২০

বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় অন্তত ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে আগৈলঝাড়া উপজেলা ও দুজনকে বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে উপজেলার মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাতে আগৈলঝাড়া উপজেলার মোল্লাপাড়া গ্রামের অমিতাব হালদার তার ভাই মাদ্রা গ্রামের পংকজ হালদারের বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যায়। এ সময় কারফা বাজারে তার বন্ধু স্বপন চেীধুরীর সাথে স্থানীয় তাপস বিশ্বাসের মারামারির ঘটনা ঘটে। এ সময় অমিতাব দুজনের মারামারি থামিয়ে দেয়। অমিতাব মারধরের ঘটনা থামিয়ে দেওয়ায় তাপস বিশ্বাস ক্ষুব্ধ হয়। ক্ষুব্ধ হয়ে ওই রাতে অমিতাবসহ তার আত্মীয়-স্বজন বিয়ে বাড়ি থেকে ফেরার পথে কারফা বাজারে তাপস বিশ্বাসের নেতৃত্বে ২২ থেকে ২৫ জনের একটি দল দেশিয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে তাপস বাড়ৈ (২৭), অমিতাব হালদার (২৩), রিপন হালদার (৩০), সুব্রত হালদার (২৫), জয় হালদার (১৯), স্বপন চেীধুরী (২৩), তাপস হালদার (২২), প্রকাশ হালদার (২৬), প্রবীর হালদার (২৫), কমল হালদার (২৭), অমৃত হালদার (২৫), বিপব হালদার (২৮), দিলীপ হালদার (২৩), শেখর ঢালী (২২) ও সবুজ ঢালীসহ অন্তত ২০ জন আহত হয়।  

আহতদের মধ্যে গুরুতর আহত অমিতাব, রিপন, সুব্রতসহ পাঁচজনকে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ও দুজনকে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।   


মন্তব্য