kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


লক্ষ্মীপুরের দুই ইউনিয়নে প্রতীক বরাদ্দ, ভোটগ্রহণ ৩১ অক্টোবর

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৫ অক্টোবর, ২০১৬ ১৬:৪৯



লক্ষ্মীপুরের দুই ইউনিয়নে প্রতীক বরাদ্দ, ভোটগ্রহণ ৩১ অক্টোবর

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেঞ্চ ও চর মার্টিন ইউনিয়ন নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়েছে। আগামী ৩১ অক্টোবর সেখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আজ শনিবার সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জাকির মাহমুদ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন।

চরলরেঞ্চ ইউনিয়নে ছয়জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের এ কে এম নুরুল আমিন মাস্টার (নৌকা), বিএনপির মোশারেফ হোসেন খোকন (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মো. মোছলেহ উদ্দিন (হাতপাখা), স্বতন্ত্র ফরিদা ইয়াছমিন (ঘোড়া), মীর শিব্বির আহমেদ (চশমা) এবং আবুল কাশেম হাওলাদার (আনারস) প্রতীক পেয়েছেন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ৩৫ জন প্রার্থীর মাঝে ও প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

চর মার্টিন ইউনিয়নে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মোহাম্মদ ইউসুফ আলী (নৌকা), বিএনপির আলী আহাম্মদ (ধানের শীষ), জাতীয় সমাজতান্ত্রিক  দলের (জেএসডি) আবদুল বাতেন (তারা), ইসলামী আন্দোলনের মো. মুসলিম উদ্দিন (হাতপাখা), স্বতন্ত্র জাহাঙ্গীর আলম (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন এবং সাধারণ সদস্য পদে ৩৭ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জাকির মাহমুদ জানান, ১৫ অক্টোবর চরলরেন্স ইউনিয়নের ছয়জন চেয়ারম্যান প্রার্থী, ৯ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী, ৩৫ জন সদস্য প্রার্থী এবং চরমার্টিন ইউনিয়নের পাঁচজন চেয়ারম্যান প্রার্থী, ১০ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী এবং ৩৭ জন সদস্য প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

 


মন্তব্য