kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ধামইরহাটে অপহরণের সাত দিন পর মিলল স্কুলছাত্রের কঙ্কাল

নওগাঁ প্রতিনিধি    

১৫ অক্টোবর, ২০১৬ ১৬:২২



ধামইরহাটে অপহরণের সাত দিন পর মিলল স্কুলছাত্রের কঙ্কাল

নওগাঁর ধামইরহাটে ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র সাখাওয়াত হোসেন অপহরণের সাত দিন পর তার কঙ্কাল পাওয়া গেছে আলতাদীঘির নিকটস্থ শালবনে। অপহৃত সাখাওয়াতের বাবা আনোয়ার হোসেন কঙ্কালের পাশে পরিত্যক্ত কাপড়-চোপড় ও পায়ের জুতো দেখে কঙ্কালটি  তাঁর ছেলের বলে শনাক্ত করেছেন।

তবে ডিএনএ পরীক্ষা ছাড়া পুলিশ শতভাগ নিশ্চিত নয় এবং কঙ্কালের পরীক্ষা শেষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে ধামইরহাট থানার ওসি সিকদার মশিউর রহমান জানান। স্থানীয় সূত্রে খবর পেয়ে ধামইরহাট থানা পুলিশ আজ শনিবার সকাল ১০টার দিকে ছোট মোল্লাপাড়া গ্রামের নিকট রাস্তাসংলগ্ন শালবনের ভেতর একটি মাথার খুলি, মেরুদণ্ড ও শরীরের কিছু হাড়, পায়ের জুতো এবং পরিত্যক্ত পোশাক উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে সাখাওয়াতের বাবা এসব পোশাক দেখে কঙ্কালটি তাঁর অপহৃত ছেলের বলেনিশ্চিত করেন।  

উল্লেখ্য, গত ৮ অক্টোবর সকালে হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্র সাখাওয়াত হোসেনকে (১১) একই গ্রামের আবু মোতালেব বুলবুলের ছেলে রবিউল ইসলাম ওরফে অন্তর (১৫) কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করে। পরে অপহৃতের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে ১১ অক্টোবর চারজনকে আসামি করে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত অপহরণকারী অন্তরকে ও অন্তরের বাবা আবু মোতালেব বুলবুলকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

 


মন্তব্য