kalerkantho


প্রকৃত মুসলিমদের ইসলাম রক্ষার দায়িত্ব নিতে হবে : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি    

১৫ অক্টোবর, ২০১৬ ১৬:০৭



প্রকৃত মুসলিমদের ইসলাম রক্ষার দায়িত্ব নিতে হবে : হুইপ ইকবালুর রহিম

"ধর্মের নামে যারা রাজনৈতিক ফায়দা লুটতে চায় তাদেরকে প্রতিহত করতে হবে, ইসলাম শান্তির ধর্ম। কিন্তু কতিপয় দুর্বৃত্ত আল্লাহু আকবর বলে মানুষ জবাই করছে। ইসলামকে করছে কলঙ্কিত। "

আজ শনিবার দিনাজপুর জেলা সদরের গোদাগাড়ী গ্রামে নুনাইচ দারুল উলুম কওমি মাদ্রাসায় আয়োজিত ২৮০ জন হাফেজ ছাত্রকে পাগড়ি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

হুইপ বলেন, "মিথ্যাবাদী, ঘুষখোর এবং দুর্নীতিবাজদের অর্থ দিয়ে তৈরি করা হচ্ছে মাদ্রাসা ও মসজিদ। হজ, জাকাত, নামাজ, রোজা অবৈধ অর্থকে কবুল করে না। মিথ্যাবাদীদের ইসলাম ঘৃণা করে। অথচ মিথ্যাবাদীরাই ইসলামকে কলঙ্কিত করছে। ইসলাম নৈতিকতা, ভালোমন্দ এবং মূল্যবোধ শিক্ষা দেয়। বিবেক ও বুদ্ধি দিয়ে মানুষকে শ্রেষ্ঠ হিসেবে আখ্যায়িত করা হয়েছে কোরআন হাদিসে। "  

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম, মাদ্রাসার উপদেষ্টা বাংলা হিলি মাদ্রাসার মহাপরিচালক মাওলনা হারুন চৌধুরী, মাদ্রাসার প্রতিষ্ঠাতা রমজান আলী, মাদ্রাসার সভাপতি প্রকৌশলী আবু আহমেদ জাফরুল্লাহ, সিরাজগঞ্জ মাদ্রাসাতুল উলুমুল ইসলামিয়ার খতিব মাওলানা আব্দুল বাসেদ খান, ঢাকা রামপুরার দারুস উলুম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইয়াহইয়া মাহমুদ, আওয়ামী লীগের উপজেলা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদ সরকার, শহর কমিটির সভাপতি আনোয়ারুল ইসলাম প্রমুখ।
 

 


মন্তব্য