kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


লক্ষ্মীপুরে ছিনতাইকারী সন্দেহে আটক ৩

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৪ অক্টোবর, ২০১৬ ২০:৩০



লক্ষ্মীপুরে ছিনতাইকারী সন্দেহে আটক ৩

লক্ষ্মীপুরে ছিনতাইকারী সন্দেহে তিনজনকে আটক করেছে স্থানীয়রা। এ সময় তাদেরকে মারধর করে উত্তেজিত লোকজন।

আজ শুক্রবার দুপুরে পৌরসভার টাউন হলের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে।

অভিযুক্ত তিন ছিনতাইকারী হলেন রামগতি উপজেলার শিক্ষা গ্রামের তাফাজ্জল হোসেনের ছেলে মাসুদ ও শফিউল আলমের ছেলে লিটন এবং সদর উপজেলার টুমচর গ্রামের রাজন দাস।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, আটক তিন যুবক সেইফ ডায়াগনস্টিক সেন্টারের এক রোগীর চার হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। বিষয়টি ওই প্রতিষ্ঠানের সিসি টিভিতে ধরা পড়ে। এর কিছুক্ষণ পর তাদেরকে পোলের গোড়া এলাকা থেকে আটক করে স্থানীয়রা। এ সময় তাদেরকে একটি খুঁটির সঙ্গে বেঁধে মারধর করা হয়। এ ছাড়া তাদের মাথার কিছু চুল কেটে দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সেইফ ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী বেলাল হোসেন বলেন, "এক রোগীর চার হাজার টাকা নেওয়ার ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে। উত্তেজিত জনতা ছিনতাইকারীদের আটক করে বেঁধে রাখে। পরে ছিনতাইকারীদের পুলিশের কাছে সোর্পদ করা হয়। "

লক্ষ্মীপুর সদর থানার এসআই ময়নাল হোসেন খান বলেন, "উত্তেজিত লোকজন তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটককৃতদের  কারাগারের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। "

 


মন্তব্য