kalerkantho


রায়পুরে নিখোঁজ জেলের গলাকাটা লাশ মিলল নদীতে

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৪ অক্টোবর, ২০১৬ ২০:০০



রায়পুরে নিখোঁজ জেলের গলাকাটা লাশ মিলল নদীতে

লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের তিন দিন পর জহিরুল ইসলাম (২৬) নামে এক জেলের  গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে মেঘনা নদী থেকে। উপজেলার হাজীমারা এলাকার নদী থেকে আজ শুক্রবার বিকেলে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত জহিরুল দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামের আলী হোসেন ভূঁইয়ার ছেলে।

হাজীমারা পুলিশ ফাঁড়ি সূত্র ও স্থানীয় লোকজন জানায়, গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন জহিরুল ইসলাম। তিনি মেঘনা নদীতে মাছ শিকার করতেন। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিখোঁজ জহিরুলের ভাই আলমগীর হোসেন রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ শুক্রবার বিকেল ৩টার দিকে হাজীমারা এলাকার নদীতে একটি গলাকাটা লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

নিহতের ভাই আলমগীর বলেন, "আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার চাই।

"

হাজীমারা পুলিশ ফাঁড়ির এসআই মো. ইয়াহিয়া বলেন, "খবর পেয়ে নদী থেকে জেলের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। " এ ব্যাপারে রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, "পরিবারের সদস্যরা উদ্ধার করা লাশটি নিখোঁজ জহিরুলের বলে শনাক্ত করেছেন। হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে। " নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করার কথা জানান তিনি।

 


মন্তব্য