kalerkantho


নিখোঁজের সাত দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ৩

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৬ ১৭:৫৬



নিখোঁজের সাত দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ৩

গাজীপুর সদরে নিখোঁজের সাত দিন পর এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে।

 

এ ব্যাপারে আজ শুক্রবার গাজীপুরের পুলিশ সুপার (এসপি) মো. হারুন অর রশীদ তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার ভাওয়াল গড় ইউনিয়নের পিঙ্গাইল এলাকা থেকে সদর উপজেলার ভবানীপুরের মুদি ব্যবসায়ী মনিরুজ্জামানের (৪৮) লাশ উদ্ধার করা হয়। আর আটকরা হলেন ওই এলাকার লিটন চন্দ্র বর্মণ (১৯), প্রদীপ বাবু (১৯) ও প্রদীপ বর্মণ (১৯)।


পুলিশ সুপার জানান, মনিরুজ্জামান পিঙ্গাইল এলাকার রাজেন্দ্র ইকো রিসোর্টে বিভিন্ন মালামাল সরবরাহ করতেন। এক সপ্তাহ আগে (৬ অক্টোবর) মনির তার দোকান থেকে মালামাল নিয়ে বাইসাইকেলে করে রিসোর্টে যাওয়ার পথে নিখোঁজ হন।

এসপি বলেন, বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে মনিরের সন্ধান না পেয়ে সোমবার তার ভাই কাওসার আহমেদ জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করেন। তিনি আরো বলেন, মনিরুজ্জামানের মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে বৃহস্পতিবার লিটনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী পিঙ্গাইল এলাকা থেকে রাতেই প্রদীপকে আটক এবং রিসোর্টের পাশের বন থেকে মনিরের বাইসাইকেলটি উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটকদের দেওয়া তথ্যে অভিযান চালিয়ে শুক্রবার সকালে একই এলাকা থেকে প্রদীপ বর্মনকে আটক করে পুলিশ। তারা মনিরুজ্জামানকে হত্যার পর ওই বনে ফেলে যাওয়ার কথা স্বীকার করেছে।

পুলিশ লিটনের কাছ থেকে মনিরুজ্জামানের ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করেছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনজনের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। এ নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বলেন এসপি হারুন।


মন্তব্য