kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


কুয়াকাটায় মারাত্মক দুর্ঘটনা থেকে রক্ষা পেল ৩০ পর্যটক!

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

১৩ অক্টোবর, ২০১৬ ২১:৪০



কুয়াকাটায় মারাত্মক দুর্ঘটনা থেকে রক্ষা পেল ৩০ পর্যটক!

সুপারভাইজার বাসের ইস্টিয়ারিং ধরায় মারাত্মক দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে কুয়াকাটায় আগত কমপক্ষে ৩০ পর্যটকরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে কুয়াকাটার গাড়িপার্কিং ফয়েরজ মিয়ার বাগানে রাখা ছিলো ইসলাম পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৭৫৮০) একটি বাস।

কুয়াকাটা-ঢাকাগামী ওই বাসে সুপার ভাইজার আবু মুছা গাড়িটি পার্কিং স্থলে ঘুরাতে গিয়ে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়।

এসময় একটি কাজুবাদাম গাছ ভেঙ্গে বাসটি একটি তাল গাছের সাথে গিয়ে আছড়ে পড়ে। এসময় বগুড়া থেকে কুয়াকাটায় পিকনিকে আসা পর্যটকরা সেখানে রান্না করছিল। অনিয়ন্ত্রিত বাসের ধাক্কায় গোলাপবানু (৪০) নামক এক পর্যটক আহত হয়েছে। বাসটি তালগাছের সাথে আটকে পরায় সেখানে উপস্থিত ৩০ জন পর্যটক দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে বলে নিশ্চিত করেছেন প্রত্যক্ষদর্শী মো. কুদ্দুস মিয়া।

ট্যুরিষ্ট পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ফয়েজ মিয়ার নারিকেলে বাগানের পিকনিক স্পটের পার্কিং জোনে রাখা ইসলাম পরিবহনের গাড়িটি সুপার ভাইজার আবু মুছা (২৫) গাড়িটি উল্টো দিকে ঘুরানোর চেষ্টাকালে এ দুর্ঘটনার শিকার হয়। তবে কোন হতাহতের ঘটনা না ঘটলেও গাড়িটি সম্মুখের গ্লাস ভেঙ্গে যায়। পার্কিং জোনের কেয়ার টেকার কুদ্দুস জানান, তাল গাছের কারনে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেচেঁ গেলেন অর্ধশতাধিক পর্যটক।

ট্যুরিষ্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মীর ফঁসিউর রহমান জানান, দুর্ঘটনা কবলিত গাড়ির সুপার ভাইজার মুসা ও হেলপার জসিম উদ্দিনকে আটক করে নিয়ে আসা হয়। পরে পর্যটক ও গাড়ীর কর্তৃপক্ষের সাথে ফয়সালা হয়ে যাওয়ায় আটককৃতদের ছেড়ে দেওয়া হয়।


মন্তব্য