kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


শিবচরে বন্যার্তদের জন্য আশ্রয় কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি   

১৩ অক্টোবর, ২০১৬ ১৮:৪৫



শিবচরে বন্যার্তদের জন্য আশ্রয় কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাদারীপুর শিবচরের বন্যার্তদের জন্য একটি আশ্রয় কেন্দ্র এবং বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজধানীর উসমানী স্মৃতি মিলনায়তনে ‘দূর্যোগ প্রশমন দিবস’র অনুষ্ঠানে এক ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এ আশ্রয় কেন্দ্রের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংশ্লিষ্ট সূত্র জানান, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে “বন্যা প্রবণ ও নদী ভাঙন এলাকায় আশ্রয় কেন্দ্র নির্মাণের দ্বিতীয় পর্যায়”-এ মাদারীপুর জেলার শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের ইলিয়াছ আহমেদ নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ আশ্রয় কেন্দ্রটি নির্মাণ করা হয়।

এর নির্মাণ কাজে ব্যয় হয় ১ কোটি ১১ লাখ ৩০ হাজার ৯১২টাকা। ঠিকাদারী প্রতিষ্ঠান লোকমান হোসেন সিপাই আশ্রয় কেন্দ্র নির্মাণের কাজটি বাস্তবায়ন করেন।

ভিডিও কনফারেন্স এর সময় মাদারীপুর শিবচরে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল করিম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম দেলোয়ার হোসেন বেপারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী এবং বিদ্যালয়ের শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ।


মন্তব্য