kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


ফরিদপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১৪:১৮



ফরিদপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নে স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর এলাকার নিজ বাড়ি থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দম্পতি হলেন মনসুর শেখ (৫৫) ও স্ত্রী জাহানারা বেগম (৪৫)। গলায় রশি প্যাঁচানো অবস্থায় স্ত্রী জাহানারা বেগম (৪৫) ও পাশ্ববর্তী একটি কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় মনসুর শেখ (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের জের ধরে মনসুর শেখ তার স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছেন। এই দম্পতির এক ছেলে ও মেয়ে রয়েছে। দুজনই বিবাহিত এবং ছেলে ঢাকায় ও মেয়ে শ্বশুর বাড়িতে থাকে।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে এলাকাবাসী শিবরামপুর বাজারসংলগ্ন একটি বাগানের কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় মুদি দোকানদার মনসুর শেখের (৫৫) লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মনসুর শেখের লাশ উদ্ধার করে।

পরে পুলিশ মনসুরের বাড়িতে গিয়ে বাইরে থেকে দরজা আটকানো দেখে দরজা খুলে ঘরের মেঝেতে পড়ে থাকা তার স্ত্রী জাহানারা বেগম (৪৫) এর গলায় রশি প্যাঁচানো লাশ উদ্ধার করে। ফরিদপুর কোতোয়ালি থানার ওসি নাজিমউদ্দিন আহমেদ জানান, সকাল সাড়ে ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

 


মন্তব্য