kalerkantho


হবিগঞ্জের নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১৩:৪৮



হবিগঞ্জের নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মালদ্বীপ প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। বুধবার গভীর রাতে উপজেলার চানপুর গ্রামের এ ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত একজনকে আসামি করে মামলা করেছেন ওই নারী।

স্থানীয়রা জানান, উপজেলার বাউসা ইউনিয়নের টুনাকান্দি গ্রামের রুয়েল মিয়া দীর্ঘদিন ধরে ওই গৃহবধূর ভাসুরের মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনাটি তারা স্থানীয় মেম্বার সাইফুর রহমানসহ মুরুব্বীদের জানান। এতে ক্ষিপ্ত হয়ে রুয়েল মিয়া ওই নারীর ভাসুরের মেয়েকে চড়থাপ্পড় মারে। এ ঘটনায় বাককিতণ্ডা হয়।

স্থানীয়রা আরও জানান, এনিয়ে বুধবার দিবাগত রাতে রুয়েল ও চানপুর গ্রামের শাহ আলমসহ অজ্ঞাত কয়েক যুবক মালদ্বীপ প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধূকে হাত-মুখ বেঁধে গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল বাতেন খাঁন জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। ওই নারী জানান, তার স্বামী প্রবাসে থাকেন। লম্পটরা ঘরে ঢুকে তাকে বিছানা থেকে টেনে হেঁচড়ে মাটিতে ফেলে ওড়না দিয়ে হাত, মুখ ও গলা বেঁধে ফেলে। পরে তারা অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

 


মন্তব্য