kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


মধুখালীতে মালতী হত্যার বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১২ অক্টোবর, ২০১৬ ১৮:১৯



মধুখালীতে মালতী হত্যার বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন

ফরিদপুরের মধুখালীতে গৃহবধূ মালতী বিশ্বাসের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মহিলা পরিষদ। আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলা সদরের আখচাষি কল্যাণ ভবনের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

এতে বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিসহ অনেক সাধারণ মানুষ অংশ নেন।

কর্মসূচি চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য দেন মহিলা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুরাইয়া সালাম, অ্যাডভোকেট মানিক মজুমদার, আবু সাঈদ মিয়া, আব্দুল মালেক সিকদার, গোলাম রব মোল্লা, আবু দাউদ মোল্লা, সুভাষ রায়, কাজল বসু, অ্যাডভোকেট আলীমুজ্জামান খোকন, মির্জা আক্তারুজ্জামান খোকন, জেসমিন আক্তার এমি, মোর্শেদা আক্তার মীনা, নাজমা বেগম, নিহত মালতী বিশ্বাসের মেয়ে রীনা সরকার প্রমুখ। বক্তারা অবিলম্বে মালতী বিশ্বাসের প্রকৃত হত্যাকারীদের গ্রেপ্তার ও মামলাটি দ্রুত বিচার আইনে স্থানান্তরের দাবি জানান।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর বিকেলেমধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের ধোপাগাতি গ্রামে শ্যামল বিশ্বাসের স্ত্রী মালতী বিশ্বাসকে দুর্বৃত্তরা নিজ বাড়িতে গলা কেটে হত্যা করে। এ ঘটনার পরদিন নিহতের স্বামী শ্যামল বিশ্বাস বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ বাদীর ছোটভাই গনেশের মেয়ে পপি চ্যাটার্জি ও তার পরকীয়া প্রেমিক শফিক মল্লিককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। মামলার অপর আসামিরা পলাতক রয়েছে।


মন্তব্য