kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


মেহেরপুরে ধর্ষণ মামলায় অভিযুক্ত যুবকসহ আটক ২

মেহেরপুর প্রতিনিধি    

১২ অক্টোবর, ২০১৬ ১৫:১০



মেহেরপুরে ধর্ষণ মামলায় অভিযুক্ত যুবকসহ আটক ২

মেহেরপুর শহরের নতুনপাড়ায় কলেজপড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামুন হোসেন ও সাকিব নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

গত সোমবার সন্ধ্যায় শহরের নতুন পাড়ার আসাদুলের লেবু বাগানে এ ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় গতকাল মঙ্গলবার বিকেলে ধর্ষণের শিকার ওই ছাত্রীর ফুফু বাদী হয়ে মামুন হোসেনকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন শহরের নতুন পাড়ার মোমিন আলীর ছেলে কামু হোসেন, আনারুল ইসলামের ছেলে সাকিব হোসেন, এসকেন আলীর ছেলে সলেমান এবং জুল্লুর ছেলে বাদশা। গতকাল মঙ্গলবার বিকেলে পুলিশ তাদেরকে আটক করেন। আটক মামুন শহরের নতুনপাড়ার আজমত আলীর ছেলে ও সাকিব হোসেন একই পাড়ার আনারুল ইসলামের ছেলে।

মামলার এজাহারে জানা গেছে, ঘটনার সময় মামুন হোসেন তার সঙ্গীদের সহযোগিতায় তার (ছাত্রীর ফুফু) ভাইয়ের কলেজপড়ুয়া মেয়েকে ফুঁসলিয়ে নতুনপাড়ার আসাদুলের লেবু বাগানে নিয়ে যায়। সেখানে মামুন হোসেন তার ভাইয়ের মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় আফরোজা খাতুন বাদী হয়ে গতকাল মঙ্গলবার বিকেলে একটি মামলা দায়ের করেন। পরে ওই ধর্ষিতার আলামত পরীক্ষা করার জন্য আজ বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়।

এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, "এ ঘটনায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে পুলিশ দুই আসামিকে আটক করেছে। ডাক্তারি পরীক্ষা শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। " তিনি আরো জানান, মামুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে তিনি পুলিশের কাছে দোষ স্বীকার করেছেন বলে জানান ওসি।

 


মন্তব্য