kalerkantho


জঙ্গি অপুর লাশ নিতে আগ্রহী তার বাবা

কালের কণ্ঠ অনলাইন   

১২ অক্টোবর, ২০১৬ ১২:৫২



জঙ্গি অপুর লাশ নিতে আগ্রহী তার বাবা

গাজীপুরে জঙ্গিবিরোধী অভিযানে নিহত জয়পুরহাটের কালাই উপজেলার বেগুনগ্রামে আমিমুল এহসান অপুর লাশ নিতে আগ্রহী প্রকাশ করেছে তার বাবা আবদুল গাফফার। অপুর বড় ভাই আশিকুর রহমান বলেন, মঙ্গলবার রাতে জয়পুরহাটের গোয়েন্দা পুলিশ মোবাইল ফোনে যোগাযোগ করে গাজীপুরে জঙ্গিবিরোধী অভিযানে আমিমুল এহসান অপুর নিহতের বিষয় নিশ্চিত করার পর লাশ শনাক্তের জন্য তাকে (আশিকুর রহমান) গাজীপুর থানায় যেতে বলা হয়েছে।
 
ডিবি পুলিশের কথামতে অপুর লাশ শনাক্তের জন্য বড় ভাই আশিকুর রহমান গাজীপুরের উদ্দেশে রওনা দিয়েছেন। তবে লাশ শনাক্তের পর যদি প্রশাসন তাদেরকে অপুর মরদেহ দিতে চায় তাহলে সেই লাশ নিতে আগ্রহ প্রকাশ করেছে তার বাবা। পারিবারিক সূত্রে জানা গেছে, গত বছরের ৪ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন অপু। ছেলে নিখোঁজের ব্যাপারে বাবা আবদুল গাফফার কালাই থানায় গত বছরের ৬ অক্টোবর সাধারণ ডায়েরি করেছিলেন।

আমিমুল এহসান অপু ২০১০ সালে কালাই ময়েন উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করার পর বগুড়ার কম্পিউটার সাইন্স অ্যান্ড বিজনেস স্টাডিস ইনস্টিটিউশন (সিএসবিএসআই) নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে পড়াশুনা করতেন। বাবা আবদুল গাফফার বলেন, তিন ছেলে আতাউর রহমান, আশিকুর রহমান ও আমিমুল এহসান। বড় দুই ছেলে সরকারি কম্পানিতে বগুড়ায় চাকরি করেন। আমিমুল বগুড়াতে পড়াশুনা করতেন। গত বছরের ৪ অক্টোবর বগুড়ায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়।

 


মন্তব্য