kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


দেওয়ানগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ ১, আহত ১০

জামালপুর প্রতিনিধি    

১২ অক্টোবর, ২০১৬ ১০:১০



দেওয়ানগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ ১, আহত ১০

জামালপুরের দেওয়ানগঞ্জে নৌকাডুবিতে একজন নিখোঁজ এবং ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শারদীয় দুর্গোৎসবের প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের হলকারচর এলাকায় যমুনা নদীর ঘাটে স্থানীয় সনাতন ধর্মাবলম্বীরা মঙ্গলবার সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসবের প্রতিমা বিসর্জন দিচ্ছিলেন। এ সময় শতাধিক নারী-পুরুষ একটি নৌকায় উঠে যমুনা নদীতে অবস্থান করে প্রতিমা বিসর্জন দেখছিলেন। একপর্যায়ে নৌকাটি ভেঙে নদীতে ডুবে গেলে দর্শনার্থীদের সহায়তায় নৌকার লোকজন সাঁতার কেটে তীরে ওঠেন।

এ সময় চুকাইবাড়ী ইউনিয়নের মধ্য রামপুরা গ্রামের লুত্ফর রহমানের ছেলে সোনা মিয়া (৩৫) যমুনার পানিতে ডুবে নিখোঁজ হন। একই ঘটনায় অন্তত ১০ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের দেওয়ানগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করেও সোনা মিয়ার কোনো সন্ধান পাননি। চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান মো. সেলিম খান জানান, পানিতে ডুবে নিখোঁজ সোনা মিয়াকে উদ্ধারের জন্য স্থানীয়ভাবে চেষ্টা চলছে এবং দেওয়ানগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছে।

দেওয়ানগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


মন্তব্য