kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজশাহীতে প্রকৌশলীকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

১২ অক্টোবর, ২০১৬ ০৯:৫৬



রাজশাহীতে প্রকৌশলীকে অপহরণের অভিযোগ

রাজশাহীতে গণপূর্ত বিভাগের এক উপসহকারী প্রকৌশলীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃত ওই উপসহকারী প্রকৌশলীর নাম নফিজ আহমেদ।

গণপূর্ত কার্যালয়ের সামনে থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাঁকে দুটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পর থেকে নফিজ আহমেদকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে, নিখোঁজ উপসহকারী প্রকৌশলী নফিজ আহমেদের বাবা আব্দুল মান্নান সন্তানের সন্ধান পেতে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর রাজপাড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন। তাঁর বাড়ি নগরীর বালিয়াপুকুর এলাকায়। নফিজ বালিয়াপুকুরেই থাকেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গণপূর্ত বিভাগের আরেক উপসহকারী প্রকৌশলী আয়াতুল্লাহ জানান, নগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকায় অবস্থিত গণপূর্ত অফিস থেকে কাজ শেষ করে বাড়ি যাওয়ার উদ্দেশে অফিস থেকে বের হন নফিজ। কিন্তু তিনি অফিস থেকে বের হয়ে মূল ফটকের সামনে যাওয়ামাত্র রাস্তায় দাঁড় করা একটি সাদা মাইক্রোবাস ও একটি ছাই রংয়ের মাইক্রোবাসে করে কয়েকজন দুর্বৃত্ত এসে নফিজ আহমেদকে তুলে নিয়ে যায়।
 
এ ঘটনার পর থেকে আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না নফিজের। বিষয়টি নিয়ে নিখোঁজ নফিজের বাবা নগরীর রাজপাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ। তিনি বলেন, "নিখোঁজ প্রকৌশলী নফিজকে উদ্ধারের সব চেষ্টা অব্যাহত রয়েছে। তবে তাঁকে কেন তুলে নিয়ে যাওয়া হয়েছে-তা নিশ্চিত হওয়া যায়নি। "

 


মন্তব্য