kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


গাজীপুরে নিহত সাত জঙ্গির আরও একজনের পরিচয় মিলেছে

জয়পুরহাট প্রতিনিধি   

১১ অক্টোবর, ২০১৬ ২০:২৭



গাজীপুরে নিহত সাত জঙ্গির আরও একজনের পরিচয় মিলেছে

গাজীপুরের নোয়াগাঁও পাতারটেকে পুলিশের অভিযানে নিহত সাত জঙ্গির মধ্যে আরও একজনের পরিচয় নিশ্চিত করেছে জয়পুরহাটের কালাই থানা পুলিশ। নিহত ওই জঙ্গির নাম আমিমুল এহসান অপু (২১)।

সে জয়পুরহাটের কালাই উপজেলার বেগুনগ্রামের আব্দুল গাফ্ফারের ছোট ছেলে।  

জানা গেছে, আমিমুল গত বছরের ৪ অক্টোবর বগুড়ার পলিটেকনিক্যালে পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে নিরুদ্দেশ হয়। এরপরে
গত ৬ অক্টোবর তার বাবা কালাই থানায় একটি জিডি করেন।  

আমিমুলের বড় ভাই আতাউর রহমান জানান, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম আজ মঙ্গলবার সন্ধ্যায় তাকে ছোট ভাই আমিমুল নিহতের খবর জানায়।  

তিনি বলেন, ছোট ভাই আমিমুল নিখোঁজের পর থেকে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। ঢাকার গুলশানে হোটেল হলি আর্টিজানে জঙ্গি হামলার পর পুলিশ তার বাবাকে ডেকে ছোট ভাই সম্পর্কে নানা জিজ্ঞাসাবাদ করেন। এরপর থেকে তার বাবা মানসিকভাবে ভেঙ্গে পড়েন। দুশ্চিন্তার কারণে মাস দুয়েক আগে তার বাবা পক্ষাঘাতে আক্রান্ত হয়ে বর্তমানে শয্যাশায়ী। মা তাহেরা বেগম একজন গৃহিনী।
 
মা তাহেরা বেগম বলেন, আমিমুলের চলাফেরায় পরিবারের সন্দেহ ছিল। তবে এভাবে সে যে জঙ্গি কানেকশনে জড়িয়ে পড়বে এটা ভেবে পরিবার বিস্মিত।

এ ব্যাপারে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে বিভিন্ন গণমাধ্যম কর্মীদের ফোনে খবর পেয়ে তিনি গাজীপুরের জয়দেবপুর ও টাঙ্গাইল থানার ওসির সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হয়েছেন। পরে তিনি আমিমুলের বড় ভাই আতাউর রহমানকে ফোনে খবরটি জানিয়েছেন।
 


মন্তব্য