kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


আটক ৬

সাভারে ওয়াল্টনের নাম-লোগো ব্যবহৃত নকল পণ্য-যন্ত্রাংশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১১ অক্টোবর, ২০১৬ ১৮:৪৪



সাভারে ওয়াল্টনের নাম-লোগো ব্যবহৃত নকল পণ্য-যন্ত্রাংশ উদ্ধার

ওয়াল্টনের নাম ও লোগো ব্যবহৃত বিপুল পরিমাণ নকল পণ্য ও যন্ত্রাংশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে সাভার পৌর এলাকার দক্ষিণ বক্তারপুর মহল্লার একটি দোতলা বাড়ির নীচ তলায় অভিযান চালিয়ে এ সকল নকল পণ্য ও যন্ত্রাংশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এ সময় নকল পণ্য তৈরি ও বাজারজাত করার অভিযোগে ছয় ব্যক্তিকে আটক করা হয়। এ ঘটনায় গতকাল রাতেই ওয়াল্টন গ্রুপের প্রিন্সিপাল অফিসার নাহারুল ইসলাম বাদী হয়ে সাভার থানায় একটি মামলা দায়ের করেন।

আটক ব্যক্তিরা হলো- সাভার দক্ষিণ বক্তারপুর মহল্লার মৃত একে এম আজাদ রশিদের ছেলে একে এম আসাদুজ্জামান সোহাগ (৩০) ও ইমান্দিপুর মহল্লার মৃত শহিদুর রহমানের ছেলে মোঃ সামছুল কবির খান (৫০), টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানা এলাকার মো: হাকিম জোয়ার্দরের ছেলে মোঃ সেলিম জোয়ার্দার (৩০), শরীয়াতপুর জেলার পালং থানা এলাকার মো: খলিলুর রহমানের ছেলে মোঃ এনামুল হক শামীম (৩০), আলী আশরাফ মুন্সির ছেলে জহিরুল ইসলাম মুন্সি (২৩) ও লিয়াকত খাঁনের ছেলে সাকিব খাঁন (২২)।  

প্রিন্সিপাল অফিসার নাহরুল ইসলাম জানান, বহুদিন থেকে সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লায় একটি দোতলা বাড়িতে ওয়াল্টন নাম ব্যবহার করে একটি চক্র নকল পণ্য ও যন্ত্রাংশ তৈরি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে সাভার থানা পুলিশের সহযোগিতায় ৪২টি ওয়ালটন কম্পানির নকল ভোল্টেজ স্টাবিলাইজার (ইনটেক), ১১৫টি নকল স্টাবিলাইজার তৈরির স্টিল বক্স (যার গাঁয়ে ওয়ালটন কম্পানির মনোগ্রাম ও ইংরেজীতে ওয়ালটনসহ অন্যান্য লেখা রয়েছে) এবং ১১০টি নকল ভোল্টেজ স্টাবিলাইজার এর খালি কার্টুন জব্দ করা হয়েছে।  

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান এ ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য