kalerkantho


সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা

সাতক্ষীরা প্রতিনিধি    

১১ অক্টোবর, ২০১৬ ১৭:২৮



সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা

সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখা ২০১৬ এর অভিষেক উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

অ্যাসোসিয়েশনের জেলা শাখার সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। অন্যদের মধ্যে বক্তব্য দেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস)  সাতক্ষীরা জেলা সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোবাশ্বেরুল হক জ্যোতি, জেলা ওলামালীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম আলমগীর, সদর উপজেলা সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আওছাফুর রহমান প্রমুখ।

বক্তারা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি করে বলেন, "সমাজের সবাইকে যার যার অবস্থান থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি জনগণ এগিয়ে এসে তাদেরকে একসঙ্গে প্রতিহত করতে হবে। " এ জন্য তারা সাতক্ষীরাবাসীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।


মন্তব্য