kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


কুকুরের কামড়ে পূজো দেখতে আসা শিশুসহ ১২ দর্শনার্থী আহত

নওগাঁ প্রতিনিধি    

১১ অক্টোবর, ২০১৬ ১৩:৩১



কুকুরের কামড়ে পূজো দেখতে আসা শিশুসহ ১২ দর্শনার্থী আহত

নওগাঁর আত্রাইয়ে কুকুরের কামড়ে শারদীয় দুর্গাপূজা দেখতে আসা শিশুসহ ১২ দর্শনার্থী আহত হয়েছে। গতকাল সোমবার দুর্গাপূজার নবমী রাতে উপজেলার তিলাবাদুরী সার্বজনীন দুর্গামন্দির চত্বরে এ ঘটনা ঘটে।

এ সময় পূজামণ্ডপ এলাকায় দর্শনার্থীদের ছুটোছুটিতে মন্দির এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পূজামণ্ডপ কমিটির সদস্যসহ এলকাবাসী ও পূজামণ্ডপের নিরাপত্তা বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয় একটি চিকিৎসাকেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। আজ মঙ্গলবার দশমীর দিন সকালে ওই কুকুরটি আরো এক ব্যক্তিকে আক্রমণ করলে গ্রামবাসী কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত ৯টার দিকে হঠাৎ করে উপজেলার তিলাবাদুরী সার্বজনীন দুর্গামন্দিরে পূজা দেখতে আসা দর্শনার্থী শিশু তৃপ্তি (৬), সাব্বির (৮), রাজু (১২), রনি (১১) এবং অর্জুন (২৫), তাপস (১৫), সুনীল (২২), নিতাইসহ (১৮) ১২ জনকে কুকুরের কামড়ে আহত হয়। এ সময় আতঙ্কিত মানুষ ছুটোছুটির এক ফাঁকে কুকুরটি পালিয়ে যায়। পরদিন আজ মঙ্গলবার দশমীর দিন সকালে তিলাবাদুরী পার্শ্ববর্তী গ্রাম জামগ্রামে রেজাউল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে কামড় দিয়ে আহত করলে গ্রামবাসী কুকুরটিকে তাড়া করে পিটিয়ে মেরে ফেলে।

আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোখলেছুর রহমান জানান, খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ, আত্রাই থানার ওসি বদরুদ্দোজা সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত, উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি এ কে এম কামাল উদ্দিন টগরসহ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠনোর ব্যবস্থা করেন। তাদের চিকিৎসার ব্যাপারে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন থেকে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

 


মন্তব্য