kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


শর্টসার্কিট থেকে লাগা আগুনে পুড়ে দুই বোনের মৃত্যু, আহত ৩

কালের কণ্ঠ অনলাইন   

১১ অক্টোবর, ২০১৬ ০৯:৩৪



শর্টসার্কিট থেকে লাগা আগুনে পুড়ে দুই বোনের মৃত্যু, আহত ৩

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কেয়া রানী (৩৫) ও স্বর্ণা রানী (২০) নামে ২ বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর দগ্ধ হয়েছেন একই পরিবারের আরও তিনজন।

আজ মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার জনগাঁও গ্রামে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আহতরা হলেন পুলিশ সদস্য খরেশ চন্দ্র (৪৫) তার ছেলে নিলয় (১০) ও মেয়ে নাইস (১৫)। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
ভোমরাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিটলার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক রেজওয়ানুল হক বলেন, প্রথমে তাদের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু দগ্ধদের শরীরের প্রায় শতভাগ ঝলসে যাওয়ায় অবস্থা আশঙ্কাজনক। তাই তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, ভোরে পুলিশ সদস্য খরেশ চন্দ্রের বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই আগুন বাড়ির ৫টি ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় কেউ ঘর থেকে বের হতে পারেননি। স্থানীয়ভাবে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পরে খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে এসে দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নেয়। তবে ততক্ষণে ঘটনাস্থলেই দুই বোনের মৃত্যু হয়।

 


মন্তব্য