kalerkantho


আশুলিয়ায় শিশু সন্তানকে হত্যার অভিযোগে মা আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১০ অক্টোবর, ২০১৬ ১৯:০৪



আশুলিয়ায় শিশু সন্তানকে হত্যার অভিযোগে মা আটক

আশুলিয়ার পলাশবাড়িতে নিজ শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মাকে আটক করেছে পুলিশ। নিহত শিশুটির নাম রবিউল ইসলাম এবং তার মায়ের নাম ইয়ানুর বেগম। গতকাল রবিবার রাতে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার পারভিন আক্তারের ভাড়া দেওয়া বাড়িতে এ ঘটনা ঘটে।  

আটক ইয়ানুরের গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী থানার দালালপুর গ্রামে। তিনি দ্বিতীয় স্বামী শাহজাহান ফকির ও নিহত সন্তান রবিউলকে নিয়ে পলাশবাড়ি এলাকায় ভাড়ায় বসবাস করতেন।

প্রতিবেশীরা জানায়, শিশুটির মা ইয়ানুর রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ বলতে থাকেন, তার শিশু সন্তান রবিউল অসুস্থ হয়ে পড়েছে। এ সময় তারা শিশুটিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তখন শিশুটিকে সাভার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রতিবেশীরা আরো বলেন, ইয়ানুরের কক্ষের পার্শ্ববর্তী অপর একটি কক্ষে ভাণ্ডারি নামের এক যুবকের সাথে অনৈতিক সম্পর্ক তৈরি হয়েছিল। এই সম্পর্কের কারণে ইয়ানুরের সাথে স্বামীর প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকত। রাতে শিশুটি তার মায়ের অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় মা ইয়ানুর শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে। এ ঘটনার পর থেকে ভাণ্ডারির কক্ষে তালা ঝুলছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মহিদুল ইসলাম জানান, শিশুটি নিহত হওয়ার ঘটনাটি রহস্যজনক। জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মাকে আটক করা হয়েছে। শিশুটির লাশ উদ্ধার করে 
ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য