kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


অটোরিকশা থামিয়ে টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

নলছিটিতে আট ছিনতাইকারী আটক

ঝালকাঠি প্রতিনিধি    

১০ অক্টোবর, ২০১৬ ১৬:১৭



নলছিটিতে আট ছিনতাইকারী আটক

ঝালকাঠির নলছিটিতে অটোরিকশা থামিয়ে যাত্রীদের কাছ থেকে ৪৪ হাজার ৫০০ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইকালে গ্রামবাসী ও পুলিশের হাতে আট ছিনতাইকারী আটক হয়েছে। গতকাল রবিবার রাত ৮টার দিকে উপজেলার মাদারঘোনা গ্রামের বড় বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামের মো. হাসান, সাকিল, শাকিল, সালমান শাহ, রিমন এবং বরিশালের রূপাতলী এলাকার উজ্জল গাজী, তরিকুল ইসলাম ও রাকিব হাসান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নলছিটি থেকে অটোরিকশায় করে রাতে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন চার যাত্রী। অটোরিকশাটি মাদারঘোনা গ্রামের বড় বাড়ির সামনে পৌঁছালে চারটি মোটরসাইকেলযোগে ১০-১২ জন যুবক অটোরিকশার চার যাত্রীকে দেশীয় অস্ত্র দেখিয়ে জিম্মি করে। এ সময় যাত্রীদের কাছ থেকে ৪৪ হাজার টাকা ও দুইটি সোনার চেইন ছিনিয়ে নেয় তারা। যাত্রীদের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে চারদিক থেকে তাদের ঘিরে ফেলে। গ্রামবাসী চারজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে তবে পালিয়ে যায় অন্যরা।

আটককৃতদের কাছ থেকে একটি ছোড়া ও ছিনতাই হওয়া দুই হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় ছিনতাইকারীদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেল। এ ঘটনায় অটোরিকশার যাত্রী মাদারঘোনা গ্রামের সবুজ হাওলাদার বাদী হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নলছিটি থানার এসআই সোলায়মান মাহমুদ জানান, পুলিশ আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী বরিশালের রূপাতলী এলাকার তিনজন ও নলছিটির তিমিরকাঠি গ্রামের একজনকে গ্রেপ্তার করে।

নলছিটি থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ জানান, মামলায় অজ্ঞাতনামা আসামিদের গ্রেপ্তার এবং লুণ্ঠিত টাকা উদ্ধারের চেষ্টা চলছে।


মন্তব্য