kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


শিশু জিহাদ হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৫:০২



শিশু জিহাদ হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

কুমিল্লা মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের চাঞ্চল্যকর শিশু জিহাদ ও দ্বিতিয় শ্রেণীর ছাত্র হত্যা মামলার পলাতক আসামি আবুল বাসারকে (৪৫) প্রায় দেড় বছর পর আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় জেলার হোমনা উপজেলার চান্দেরচর গ্রাম থেকে গ্রেপ্তার করে মুরাদনগর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত পলাতক আসামি মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে।
 
পুলিশ সত্রে জানা যায়, চাঞ্চল্যকর শিশু জিহাদ হত্যা মামলার পলাতক ৫ আসামির মধ্যে একজন আবুল বাসার পার্শ্ববর্তী হোমনা উপজেলার চান্দেরচর এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানা পুলিশ এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। জিহাদ হত্যা মামলায় মির্জাপুর গ্রামের আরো চারজন আসামি পলাতক রয়েছে, তারা হলেন আবদুর রহমানের ছেলে জাকির, আবুল বাসারের ছোট ভাই ইউসুফ ও মেজ ভাই আবদুর রহিম এবং আবুল খায়েরের স্ত্রী আমির জাহান বেগম।

উল্লেখ্য, গত বছরের ৬ জুন উপজেলার মির্জাপুর গ্রাম থেকে ফুলকলি কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র জিহাদ (৮) কে অপহরণ করে হত্যা করে একই গ্রামের আবুল খায়েরের ছেলে রবিউল ও তার সহযোগীরা। ৮ জুন সকালে রবিউলের ঘরের পেছনের ডোবা থেকে জিহাদের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

 


মন্তব্য