kalerkantho


সন্তানকে গলা টিপে হত্যার অভিযোগে আটক মা

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৩:১৫



সন্তানকে গলা টিপে হত্যার অভিযোগে আটক মা

ঢাকার সাভার উপজেলায় পাঁচ বছরের ছেলেকে গলা টিপে হত্যার অভিযোগে এক মাকে আটক করেছে পুলিশ। আশুলিয়া থানার এসআই মহিদুল ইসলাম জানান, রবিবার রাতে পলাশবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ছেলে না ঘুমানোয় ক্ষিপ্ত হয়ে তার গলা টিপে ধরার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তার মা। রবিউল ইসলাম নামে পাঁচ বছর বয়সী ওই শিশুর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর তার মা ইয়ানুর বেগমকে (২৭) রাখা হয়েছে আশুলিয়া থানা হাজতে।

এসআই মহিদুল জানান, ইয়ানুর বেগম পলাশবাড়ির এক ভাড়া বাসায় দ্বিতীয় স্বামী শাহজাহান ফকির আর ছেলেকে নিয়ে থাকেন। রবিউল তার প্রথম পক্ষের সন্তান। তারা রোববার রাতে রবিউলকে সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ পরে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে। গলা টিপে হত‌্যার তথ‌্য পেয়ে পুলিশ প্রথমে ইয়ানুরের দ্বিতীয় স্বামীকে আটক করে। পরে তার বক্তব‌্যের ভিত্তিতে আটক করা হয় ইয়ানুরকে।

এসআই মহিদুল বলেন, ইয়ানুর বেগম প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, রবিবার মধ্যরাতে রবিউল না ঘুমানোর বায়না ধরলে ক্ষিপ্ত হয়ে তিনি গলা টিপে ধরেন। পরে সে চেতনা হারালে হাসপাতালে নিয়ে যান। ইয়ানুর মানসিকভাবে সুস্থ‌ কি না, ওই পরিবারে অন‌্য কোনো জটিলতা রয়েছে কি না- সে সব বিষয়ে প্রাথমিকভাবে কোনো তথ‌্য দিতে পারেনি পুলিশ।

 


মন্তব্য