kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


গাজীপুরে মেডিক্যাল কলেজের অধ্যক্ষের নামে থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০৫



গাজীপুরে মেডিক্যাল কলেজের অধ্যক্ষের নামে থানায় জিডি

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সুবাস চন্দ্র সাহা ও সহযোগী অধ্যাপক মনিরুজ্জামানের নামে থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। আজ রবিবার রাত ৯টার দিকে একই কলেজের সহকারী অধ্যাপক ডা. সুশান্ত কুমার সরকার বাদী হয়ে জয়দেবপুর থানায় জিডিটি দায়ের করেন (জিডি নং ৬৭৮)।

ওই দুইজনের বিরুদ্ধে ডা. সুশান্ত কুমার ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) গাজীপুর জেলার সভাপতি ডা. মো. আমীর হোসাইন রাহাতকে খুন-জখমের হুমকি ও গালাগালির অভিযোগ আনা হয়েছে।
 
এ ব্যাপারে জয়দেবপুর থানার ওসি রেজাউল হাসান রেজা জানান, জিডির সত্যতা তদন্তের জন্য এসআই হুমান কবীরকে দায়িত্ব দেওয়া হয়েছে।
 
জিডি সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাতে গাজীপুর শহরের একটি রেষ্টুরেন্টে ওই কলেজের অর্থোপেডিক বিভাগের উদ্যোগে একটি সেমিনার ছিল। বাদী ডা. সুশান্তসহ বিএমএ সভাপতি ডা. রাহাত অংশ গ্রহণ করেন। সেমিনার শেষে বাইরে এসে সেমিনারের অব্যবস্থাপনা নিয়ে কথা বলার সময় কলেজের অধ্যক্ষ ডা. সুবাস চন্দ্র সাহা, সহযোগী অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান এবং তাদের সঙ্গে থাকা গোলাম মোস্তফাসহ অজ্ঞাতনামা ৪-৫ জন লোক তাদের গালাগালি এবং মারমুখি আচরণ করে। এক পর্যায়ে তারা ডা. রাহাতের প্রাইভেটকারে আঘাত করে ভাঙচুর করে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে খুন, জখমের হুমকি দিয়ে তারা চলে যায়।


মন্তব্য