kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


চট্টগ্রামে ইংল্যান্ড ম্যাচকে ঘিরে জোরদার নিরাপত্তা ব্যবস্থা

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৬ ২১:৫৮



চট্টগ্রামে ইংল্যান্ড ম্যাচকে ঘিরে জোরদার নিরাপত্তা ব্যবস্থা

চট্টগ্রামে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে ইংল্যান্ডের তৃতীয় ওয়ানডে, একটি টেস্ট ম্যাচ ও সাতটি অনুশীলন ম্যাচকে সামনে রেখে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে পুলিশ। এরই অংশ হিসেবে আজ রবিবার সকালে নগরীর জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম ও পাঁচতারকা হোটেল র‍্যাডিসনে নিরাপত্তাব্যবস্থার মহড়া দেয় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

 

মহড়ার সময় খেলোয়াড়দের হোটেল থেকে আনা, স্টেডিয়াম থেকে হোটেলে পৌঁছে দেওয়া, আবাসন ব্যবস্থা, খেলা চলাকালীন মাঠের নিরাপত্তাসহ নানা দিক নিয়ে কাজ করেন সিএমপির সদস্যরা। মহড়ায় নেতৃত্ব দেন অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য।

এ ব্যাপারে সিএমপি কমিশনার ইকবাল বাহার জানান, বাংলাদেশ-ইংল্যান্ড ক্রিকেট ম্যাচকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিসিবি সূত্রে জানা গেছে, চট্টগ্রামে আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে নির্মিতব্য আন্তর্জাতিক মানের হোটেল র‍্যাডিসনে থাকবেন দুই দেশের খেলোয়াড়রা। সূত্র আরো জানায়, আগামীকাল সোমবার একটি বেসরকারি বিমানে চট্টগ্রাম আসবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী ইংল্যান্ড দল।  

উল্লেখ্য, ১২ অক্টোবর জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডে ক্রিকেট ম্যাচ এবং ২০ অক্টোবর থেকে একই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে একটি টেস্ট ম্যাচ।


মন্তব্য