kalerkantho

মঙ্গলবার। ২১ ফেব্রুয়ারি ২০১৭ । ৯ ফাল্গুন ১৪২৩। ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮।


সাভারে যুবকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৯ অক্টোবর, ২০১৬ ১৫:১৯



সাভারে যুবকের রহস্যজনক মৃত্যু

ঢাকার অদূরে সাভারে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম আরিফ মিয়া (৩০)। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। রবিবার সকালে পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার শামসুন নাহারের বাড়ির কাছে থেকে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে। নিহত আরিফ মিয়া ইমান্দিপুর এলাকার হযরত আলীর ছেলে।

নিহতের চাচাতো ভাই আব্দুর রাজ্জাক অভিযোগ করে বলেন, কে বা কারা শনিবার রাতের কোন এক সময় তার ভাই আরিফকে পিটিয়ে হত্যা করে লাশ ফেলে রাখে যায়। তবে স্থানীয়রা জানান, নিহত যুবক রাতে চুরি করতে এসে শামসুন নাহারের বাড়ির বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা যেতে পারে। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফজলুল হক জানান, নিহত ওই যুবকের শরীরের বিভিন্ন  স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার নিহত হওয়ার ঘটনাটি রহস্যজনক। নিহতের কাছে মাদকদ্রব্য পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে মাদকাসক্ত ছিলো। তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে অথবা বিদ্যুতের তারে জড়িয়েও নিহত হতে পারে। নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 


মন্তব্য