kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


মুরাদনগরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি   

৯ অক্টোবর, ২০১৬ ১৫:১৪



মুরাদনগরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কুমিল্লার মুরাদনগরে ওয়ার্কশপব্যবসায়ী আবু ইউছুফ (৩২) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার ধামঘর ইউনিয়নের মুগশাইর গ্রামের মৃত আব্দুল মান্নান (মুনাফ) মিয়ার ছেলে।

ইউছুফ এক ছেলে ও দুই মেয়ের জনক। রবিবার সকালে বাড়ির দক্ষিণ পাশের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্ত্রী রেখা আক্তার জানায়, শনিবার রাত ৮টার সময় গ্যাস্ট্রিকের ওষুধ আনতে গ্রামের পাশেই মতিন মার্কেটের উদ্দেশে বাড়ি থেকে বের হয় আমার স্বামী। রাত ১০টা বেজে গেলেও সে বাড়ি না আসায় এবং মোবাইল ফোন রিসিভ না করায় আমরা দুশ্চিন্তায় পড়ি। পরে রাত ১১টায় আমিসহ পরিবারের অন্যান্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি তাকে। না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে আসি। পরদিন রবিবার সকাল ৭টায় স্থানীয়রা বাড়ির দক্ষিণ পাশের ডোবায় আমার স্বামীর মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। এই বলেই সে আহাজারি করে বলতে থাকে এখন আমি এই ছোট তিনটা বাচ্চা নিয়ে কই যামু। ''

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, স্থানীয় অনেক লোকের সাথে টাকার লেনদেন ছিল তার, হয়ত তার জেরে তাকে হত্যা করা হয়েছে।

মুরাদনগর থানার ওসি মিজানুর রহমান বলেন, নিহতের মাথার পিছনের অংশে ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যার ঘটনা। স্ত্রী রেখা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 


মন্তব্য