kalerkantho


সাভারে যুবকের রহস্যজনক মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৬ ১৩:০১



সাভারে যুবকের রহস্যজনক মৃত্যু

সাভারে মো. আরিফ মিয়া (৩০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত আরিফের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আজ রবিবার সকালে পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার সামছুল নাহারের বাড়ির ছাদ থেকে ওই যুবকের মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত আরিফ মিয়া ইমান্দিপুর এলাকার হযরত আলীর ছেলে। নিহতের চাচাতো ভাই আব্দুর রাজ্জাক অভিযোগ করে বলেন, ভোররাতে তার ভাই আরিফকে কয়েকজন সন্ত্রাসী পিটিয়ে হত্যা করে লাশটি সামছুল নাহারের দোতলা বাড়ির ছাদে রেখে দেয়।

তবে বাড়ির মালিক সামছুল নাহার জানান, নিহত যুবক রাতে চুরি করতে এসে ছাদের ওপরে বিদ্যুতের লাইনে জড়িয়ে মারা গেছে। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। অপরদিকে স্থানীয় একটি সূত্র জানায়, রাতে কয়েকজন যুবক একসঙ্গে নেশা খাওয়ার পরে কথাকাটাকাটির জের ধরে ওই যুবককে হত্যা করে লাশ বাড়ির ছাদের ওপরে রেখে পালিয়ে যায় তার অপর সঙ্গীরা।

সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান জানান, নিহত ওই যুবক মাদকাসক্ত ছিল। রাতের বেলায় অসৎ কোনো উদ্দেশ্যে সামছুল নাহারের বাসায় গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 


মন্তব্য