kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


সিরাজগঞ্জে মহাসড়কে ডাকাতি, কাউন্সিলরসহ আহত ৪

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৬ ০৩:০৬



সিরাজগঞ্জে মহাসড়কে ডাকাতি, কাউন্সিলরসহ আহত ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের ঝাঐল ওভার ব্রীজের কাছে রাস্তায় তারকাটা ফেলে চাকা পাংচার করে প্রাইভেটকারে ডাকাতির ঘটনা ঘটছে। এ সময় গাড়িতে থাকা ৪ জনকে মারধর করে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ডাকাতরা।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন- নাটোর পৌরসভার ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোস্তাক আহমেদ, ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম জাহিদ, নাটোরের লালবাজার এলাকার আশুতোষের ছেলে সঞ্জয় ও মুকুল চন্দ্র সাহার ছেলে মিঠুন সাহা।

আহত সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম জাহিদ জানান ঢাকা থেকে প্রাইভেট কারযোগে নাটোর যাচ্ছিলাম আমরা। পথে সিরাজগঞ্জের ঝাঐল ওভারব্রীজ এলাকায় পৌঁছলে হঠাৎ গাড়ির চাকা পাংচার হয়ে যায়। পরে গাড়ি থেকে নামলে দেখতে পাই মহাসড়কের ওপর ফেলে রাখা কাঠের বাটামের সাথে লাগানো তারকাটায় গাড়ির চাকা পাংচার হয়েছে। এ সময় অন্ধকারের মধ্যে কয়েকজন ডাকাত তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট শুরু করে এবং তাদের কাছে থাকা ১ লাখ ৬০ হাজার টাকা ও তিনটি মোবাইল ছিনিয়ে নেয়। একপর্যায়ে তারা দৌঁড়ে মহাসড়কের পাশে এলাকার ভেতর ঢুকে পড়ে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের হাটিকুমরুল গোলচত্ত্বর এলাকায় সাকাওয়াত মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা অবনতি দেখে তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। কাউন্সিলর মোস্তাক আহম্মেদ বেশি গুরুতর হওয়ার কারণে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল ইসলাম জানান, মহাসড়কে গাড়ি পাংচার হয়ে পড়েছিল। কি কারণে পাংচার হয়েছে সেটি বলা যাচ্ছে না। তবে ঘটনাটি দুর্ঘটনা নাকি ছিনতাই তা খতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে সংবাদ পেয়ে হাসপাতালে তাদেরকে ভর্তি করে প্রাথমিক চিকিত্সার ব্যবস্থা করা হয়েছে বলে জানান সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রফিক। পরে অবস্থা আশঙ্কাজক হওয়ায় তাদেরকে নাটোরে চিকিৎসার জন্য পাঠানো হয়।


মন্তব্য