kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


রায়পুরে যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি    

৮ অক্টোবর, ২০১৬ ১৬:১৯



রায়পুরে যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুরে রায়পুরে যৌতুকের ৫০ হাজার টাকা না পেয়ে জেসমিন আক্তার (২৬) নামে এক গৃহবধূকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে। আজ  শনিবার সকাল ৭টার দিকে উপজেলার দক্ষিণ চরআবাবিল ইউনিয়নের মধ্য উদ্মারা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত জেসমিনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও নির্যাতিত গৃহবধূ জানান, জেসমিনের দিনমজুর স্বামী দেলোয়ার দীর্ঘদিন ধরে এক লাখ টাকা যৌতুক দাবি করে আসছেন। ইতিমধ্যে তাকে ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে। বাকি টাকার জন্য তিনি প্রায়ই কারণে-অকারণে তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করেন। ঘটনার সময় যৌতুকের টাকা নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দেলোয়ার ও শ্বশুর আদম আলী লাঠি দিয়ে তাঁকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন জনপ্রতিনিধিদের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। জেসমিনের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চি‎হ্ন রয়েছে। জেসমিন উপজেলার চরমোহনা গ্রামের মৃত আহাম্মদ উল্লাহর মেয়ে।

এ ব্যাপারে স্বামী দেলোয়ার ও শ্বশুর আদম আলীর বক্তব্য জানা যায়নি।

দক্ষিণ চরআবাবিল ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শাহাজাহান বলেন, "অমানবিকভাবে গৃহবধূকে নির্যাতন করা হয়েছে। ঘটনাটি দুঃখজনক। আহত গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা করার জন্য তাকে পরামর্শ দেওয়া হয়েছে। " এ ব্যাপারে রায়পুর থানা পুলিশের এসআই হারুনুর রশিদ বলেন, "ঘটনাটি কেউ পুলিশকে জানায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। "  

 


মন্তব্য