kalerkantho

রবিবার । ১৯ ফেব্রুয়ারি ২০১৭ । ৭ ফাল্গুন ১৪২৩। ২১ জমাদিউল আউয়াল ১৪৩৮।


গাজীপুরে আরও এক জঙ্গি আস্তানার সন্ধান, চলছে অভিযান

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ১৩:১১



গাজীপুরে আরও এক জঙ্গি আস্তানার সন্ধান, চলছে অভিযান

গাজীপুরে আরও একটি বাসায় অভিযান চালাচ্ছে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। ওই বাসায় জঙ্গি আস্তানা রয়েছে এমন খবর পাওয়ার পরপরই সেখানে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গাজীপুরের দ্বিতীয় অভিযানে সিটিটিসির সঙ্গে সোয়াত টিম যুক্ত হয়েছে। সেখানে গোলাগুলি চলছে। এর আগে শনিবার ভোরে পশ্চিম হারিনালে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত হয়।

নব্য জেএমবির ঢাকা বিভাগের কমান্ডার ফরিদুল ইসলাম আকাশ ও তার সহযোগীরা সেখানে অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে ওই আস্তানা ঘিরে ফেলে সিটিটিসির সদস্যরা। সিটিটিসির অতিরিক্ত উপকমিশনার ছানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভেতরে অস্ত্র ও গোলাবারুদ রয়েছে বলে তথ্য রয়েছে তাদের কাছে। কৌশল নির্ধারণ করে অভিযান পরিচালনা করা হচ্ছে।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মোহাম্মদ আমীর হোসেন জানান, জঙ্গি আস্তানা সন্দেহে নোয়াগাও পাতারটেক এলাকায় আরেকটি বাড়িতে অভিযান চালাচ্ছে জেলা গোয়েন্দা পুলিশ। সকাল ১০টার দিকে ওসমান নামের এক ব্যক্তির দুইতলা বাড়িতে এই অভিযান শুরু হয়েছে। প্রসঙ্গত, গাজীপুরের পশ্চিম হারিনালের একটি বাসায় জঙ্গি আস্তানায় শনিবার ভোরে অভিযান চালায় র‌্যাব। অভিযানে দুই জঙ্গি নিহত হয়েছে। সেখান থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

 


মন্তব্য