kalerkantho


নিখোঁজ সেই দুই ছাত্রীর মরদেহ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ১৩:০৯



নিখোঁজ সেই দুই ছাত্রীর মরদেহ উদ্ধার

চট্টগ্রামের আনোয়ারার শঙ্খ নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাস্থলের কাছেই শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে জান্নাতুল মাওয়া (১২) এবং সাড়ে নয়টার দিকে হনুফা আখতারের (১১) মরদেহ ভেসে উঠে। পরে উদ্ধারকারী টিম ও স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে। এর আগে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে আনোয়ারার তৈলারদ্বীপ থেকে বাঁশখালীর খানখানাবাদের একটি মাদ্রাসায় যাওয়ার পথে চর জুঁইদণ্ডী ঘাটে নৌকাডুবিতে দুই ছাত্রী নিখোঁজ হয়।

এর প্রায় সাড়ে ৪৩ ঘণ্টা পর জান্নাতুল মাওয়া ও প্রায় সাড়ে ৪৬ ঘণ্টা পর হনুফা আখতারের মরদেহ উদ্ধার হলো। আনোয়ারার জুঁইদণ্ডী গ্রামের মো. সিরাজের মেয়ে জান্নাতুল মাওয়া ও মো. মোস্তফার মেয়ে হনুফা আক্তার বাঁশখালীর খানখানাবাদের রায়ছটা গ্রামের যাতানূরাইন মাদ্রাসার ছাত্রী ছিল।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ভোর সাড়ে ছয়টায় জান্নাতুলের এবং সকাল সাড়ে নয়টায় হনুফার মরদেহ ভেসে উঠে। দুর্ঘটনাস্থলের খুব কাছেই মরদেহ দুটি পাওয়া যায়। মামলা না হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ পরিবারকে তুলে দেওয়া হয়েছে। তাদের দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

 


মন্তব্য