kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


সিরাজগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ১১:৫৮



সিরাজগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জে খুন-ডাকাতিসহ বিভিন্ন মামলার আসামি এক ইউপি সদস্য ও স্থানীয় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে; গুরুতর আহত হয়েছে আরও একজন। শুক্রবার রাত ১১টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের যমুনা নদীর পঞ্চসোনা চরে এ ঘটনা ঘটে বলে জানান সদর থানার ওসি হেলাল উদ্দিন।

নিহত মনিরুল ইসলাম (২৮) উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য ও একই ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি ইউনিয়ের চকবয়রা গ্রামের কৃষক আজিজুল হকের ছেলে।

আহত হয়েছেন মনিরুলের সহযোগী রাসেল। স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, শুক্রবার রাত ১১টার দিকে মনিরুলকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় তার সহযোগী রাসেল গুলিবিদ্ধ হলেও দুর্বৃত্তরা তাকে মৃত ভেবে চলে যায়। পরে রাসেলের ফোন পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান বলে জানান ওসি।

তিনি বলেন, মনিরুলের নামে সিরাজগঞ্জ সদর ও বেলকুচি এবং টাঙ্গাইলের ভুয়াপুরসহ বিভিন্ন থানায় খুন, ডাকাতি ও অস্ত্রসহ বিভিন্ন মামলা রয়েছে। যমুনার চরে অপরাধীদের সঙ্গে তার বেশ সখ্য ছিল। অভ্যন্তরীণ কোন্দলের জেরে মনিরুলকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 


মন্তব্য