kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


নারায়ণগঞ্জে ৪ যুবককে কুপিয়ে জখম

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ০৯:৩৩



নারায়ণগঞ্জে ৪ যুবককে কুপিয়ে জখম

পূর্বশত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের ফতুল্লায় ৪ যুবককে কুপিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। শুক্রবার রাতে ফতুল্লার পাগলা রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। ফতুল্লা মডেল থানার এসআই গোলাম মোস্তফা বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আহতরা হলেন সোহেল, মাসুম, শামীম ও মুরাদ। এদেরকে শহরের খানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই স্থানীয় সন্ত্রাসী স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর হোসেন মীরু ও তার তিন সহযোগীর নাম উল্লেখসহ আরও ২৫ জনকে অজ্ঞাত আসামি করে ইমরান হোসেন ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, শুক্রবার রাতে পাগলা বউ বাজার এলাকার বন্ধু ইউছুফ বেপারীর ছেলে ইমরান হোসেনের বাসা থেকে নিজ নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হলে পাগলা রেলস্টেশনের কাছে স্থানীয় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু লোকজন নিয়ে তাদের পথরোধ করে। এ সময় মীরুর নির্দেশে তার সহযোগী শাকিল, রাজিব, রাকিবসহ দুজন ইমরান হোসেনের ৪ বন্ধুকে মারধর করে এবং এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

 


মন্তব্য