kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

বকশিগঞ্জ উপজেলা বিএনপির কমিটি বিলুপ্তের প্রতিবাদ

কালের কণ্ঠ অনলাইন   

৭ অক্টোবর, ২০১৬ ২২:৩৮



বকশিগঞ্জ উপজেলা বিএনপির কমিটি বিলুপ্তের প্রতিবাদ

জামালপুরের বকশিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কার ও উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে উপজেলা বিএনপির একাংশ স্থানীয় বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এর আগে গতকাল বৃহস্পতিবার দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী তৎপরতায় লিপ্ত থাকার অভিযোগে বকশিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়। এ ছাড়া উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিলুপ্ত হওয়া কমিটির সভাপতি আবদুর রউফ তালুকদার। তিনি বলেন, "বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুল কাইয়ুম প্রভাব খাটিয়ে ষড়যন্ত্র মূলকভাবে গঠনতন্ত্র অনুসরণ না করে মনগড়া, স্বৈরতান্ত্রিক উপায়ে সভাপতিকে বহিষ্কার ও উপজেলা বিএনপির কমিটিকে বিলুপ্ত করান। " উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত করায় দলের সর্বস্তরের নেতাকর্মীরা চরমভাবে ক্ষুব্ধ হয়েছেন বলে সাংবাদিক সম্মেলনে বলা হয়।

 


মন্তব্য