kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কালের কণ্ঠ অনলাইন   

৭ অক্টোবর, ২০১৬ ১৮:১৬



সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন।

আজ শুক্রবার ভোররাত সাড়ে ৪টার দিকে জেলার রায়গঞ্জ উপজেলার বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ষোলমাইল দাখিয়া এলাকায় এবং গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের খোকশাবাড়ী এলাকায় এ পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের নাম আব্দুল লতিফ ও আব্দুস সালাম (৫০)। আব্দুল লতিফ একজন গরু ব্যবসায়ী। তার বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার নান্দালিয়া গ্রামে। আর আবদুস সালামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার চর ছোনগাছা গ্রামে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, ঠাকুরগাঁও থেকে কিশোরগঞ্জগামী গরুবোঝাই একটি ট্রাক রায়গঞ্জ উপজেলার ষোলমাইল দাখিয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার গরুসহ আবদুল লতিফ নিহত হন। আহত হন ট্রাকে থাকা পাঁচজন। পরে হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে লাশ ও ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়।

এদিকে, ছোনাগাছা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন কিরণ জানান, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সিরাজগঞ্জ পৌরসভার উদ্যোগে শহরের পূজামণ্ডপগুলোতে কাজ করে সন্ধ্যার দিকে সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আবদুস সালাম। তিনি  সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের খোকশাবাড়ী ইটের ভাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি সিএনজি অটোরিকশা তাঁকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।

সড়ক দুটি দুর্ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন আহমেদ।


মন্তব্য