kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


সিরাজগঞ্জে দুই নারীসহ ৩ জনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০১৬ ১৯:১৯



সিরাজগঞ্জে দুই নারীসহ ৩ জনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ও কালিয়া হরিপুর থেকে দুই নারীর ঝুলন্ত লাশ ও সলঙ্গা থানার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের পাশে এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন সদর উপজেলার ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের কল্যাণী পশ্চিমপাড়ার আরিফুল ইসলামের স্ত্রী আশা খাতুন (২৮) ও সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের বানিয়াগাঁতী গ্রামের আনিছুর রহমানের মেয়ে শারমিন খাতুন (১৯)। অপর লাশের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক (৪২) বছর।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) মোঃ রফিকুল ইসলাম ও আব্দুল বারেক জানান, কালিয়া হরিপুর ইউনিয়নের কল্যাণী পশ্চিমপাড়া গ্রামে আরিফুলের বাড়ীতে তার স্ত্রী আশার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।

গত কয়েকদিন আগে শারমিন শ্বশুরবাড়ী থেকে বাবার বাড়ীতে বেড়াতে এসে বুধবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে মা-বাবার সাথে শারমিনের কথা কাটাকাটি হয়। সেই অভিমানে তার বড় ভাই রতনের ঘরে আত্মহত্যা করেন শারমিন। এ দুটি ঘটনা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। সিরাজগঞ্জ সদর থানায় এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে সলঙ্গা থানার উপ-পরিদর্শক মোঃ শাহিন জানান, বৃহস্পতিবার সকালে দবিরগঞ্জ গ্রামের পাশে হাটিকুরুল-বনপাড়া মহাসড়কের ঢাল থেকে এক পুরুষের লাশ উদ্ধার করেছে। লাশের পরিচয় জানা যায়নি। এর বয়স হবে ৪০ থেকে ৪২ বছর হবে আর পরনে নীল রংয়ের জিন্স প্যান্ট এবং কালো গেঞ্জি রয়েছে। তার তার মাথায় একটি ক্ষত রয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।


মন্তব্য