kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


বাংলাদেশের মানুষ ধর্মভীরু, ধর্মান্ধ নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৬ ১৪:৫৭



বাংলাদেশের মানুষ ধর্মভীরু, ধর্মান্ধ নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, এ দেশের মানুষ ধর্মভীরু, কিন্তু ধর্মান্ধ নয়। মানুষ হত্যার নামে জঙ্গিরা হিযরতে বের হয়।

যা কোনো ধর্ম সমর্থন করে না। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পাবনার বেড়া মডেল থানা কম্পাউন্ডে নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশের জন্য রেশনিং ব্যবস্থা চালু করেছে। একশটি মডেল থানায় আধুনিক ভবন নির্মাণ করছেন। প্রকৃতপক্ষে তিনি এটি কোনো ব্যয় মনে না করে বিনিয়োগ হিসেবে বিবেচনা করছেন। এর আগে তিনি সকাল ১১টায় হেলিকপ্টারযোগে বেড়া শহীদ আব্দুল খালেক স্টেডিয়ামে পৌছান। সেখান থেকে বেড়া মডেল থানার ৫ কোটি ৩৮ লাখ ৩ হাজার টাকা ব্যয়ে চার তলা বিশিষ্ট নতুন ভবনের লাল ফিতা কেটে উদ্বোধন করেন।
 
পাবনা পুলিশ সুপার আলমগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, ভারপ্রাপ্ত আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী (বিপিএম বার), এম খুরশীদ হোসেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ হোসেন ও পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালো।
 
এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনপ্রতিনিধিরাও এ সময় উপস্থিত ছিলেন। নতুন ভবনের উদ্বোধনীপূর্ব সময়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে গার্ড অব অনার ও লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে পৌর মিলনায়তনে নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশন আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

 


মন্তব্য