kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


২০১৯ সালের এক দিন আগেও নির্বাচন হবে না: স্বাস্থ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ২৩:০৩



২০১৯ সালের এক দিন আগেও নির্বাচন হবে না: স্বাস্থ্যমন্ত্রী

২০১৯ সালের এক দিন আগেও জাতীয় নির্বাচন হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন,‘নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে।

সে নির্বাচনে খালেদা জিয়াকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। ’ আজ বুধবার সন্ধ্যায় মৌলভীবাজার মিনিবাস স্ট্যান্ডে প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী ফাউন্ডেশনের উদ্বোধন ও প্রথম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘২০১৪ সালে খালেদা জিয়া নির্বাচন ঠেকানোর জন্য জ্বালাও পোড়াও করেছিলেন। তিনি ব্যর্থ হয়েছেন। তিনি যদি এখনও গণতন্ত্রের পথে না আসেন, তাহলে আবারও বাংলার রাজনীতি থেকে ছিটকে পড়বেন। ’
 
তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি বিদ্যুৎ সমস্যার সমাধান, জঙ্গিবাদ দমন, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু করে উন্নয়নের অবকাঠামো গড়ে তুলছেন। আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনা বিজয়ী হবেন। ’

সৈয়দ মহসিন আলী ফাউন্ডেশনের সভাপতি সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, মোহিবুর রহমান মানিক, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা এম এ রহিম শহীদ সিআইপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মশুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ।


মন্তব্য